"আমি মরবো - তুইও মর" বলেই 'করোনা হামলা'

কক্সবাজারে করোনা ভাইরাসে আক্রান্ত এক রোগীর বিরুদ্ধে পাওনা টাকা আদায়ে 'করোনা হামলার' অভিযোগ উঠেছে। পাওনাদারকে "আমিও মরব-তুইও মর" বলে হামলা করেন তিনি। এলাকায় গত দুদিন ধরে মোটরসাইকেল নিয়ে বেপরোয়া চলাচলেরও অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে।



গতকাল দুপুরে ঘটনাটি ঘটে কক্সবাজার শহরতলীর লিংকরোড বাস স্টেশনে। বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার সদর মডেল থানার ওসি (তদন্ত) মোহাম্মদ খায়রুজ্জামান।


করোনা ভাইরাসে আক্রান্ত ওই ব্যক্তির নাম জাহাঙ্গীর আলম (৩২)। তিনি কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের পশ্চিম মুকতারকুল গ্রামের বাসিন্দা। তিন দিন আগে সিএনজি চালিত এই ট্যাক্সি ব্যবসায়ীর করোনা পজিটিভ ধরা পড়ে। সালামত নামে অপর ব্যক্তির কাছ থেকে তিনি টাকা পাওনা ছিলেন। কিন্তু তিনি টাকা পরিশোধে ব্যর্থ হওয়ায় জাহাঙ্গীরের সঙ্গে দেখা করছিলেন না। গতকাল লিংকরোড স্টেশনে সালামতকে দেখতে পান জাহাঙ্গীর। এ সময় পাওনা টাকা আদায়ে কৌশল হিসেবে সালামতের ওপর হামলে পড়েন তিনি। তাকে জড়িয়ে ধরে বলেন, "করোনায় আমিও মরব-তুইও মর।"


এ সময় লিংকরোড স্টেশনে হট্টগোল লেগে যায়। লোকজন 'করোনা আইয়্যের, করোনা আইয়্যের' বলে ছোটাছুটি শুরু করেন। এলাকাবাসীর মধ্যেও আতঙ্ক ছড়িয়ে পড়ে।