ভাড়া না দেয়ায় ভাড়াটিয়াকে পিটিয়ে বের করে দিল বাড়িওয়ালা

রাজধানীর পুরান ঢাকায় বাড়ি ভাড়া না পেয়ে ভাড়াটিয়াদের পিটিয়ে বাড়ি থেকে বের করে দিয়েছেন এক বাড়িওয়ালা।
মঙ্গলবার বিকেলে এ ঘটনা ঘটে। পরে চকবাজার থানায় ভুক্তভোগী মামলা দায়ের করলে পুলিশ বাড়ির মালিক রাজু আহমেদ ও তার ভাতিজা মো. সোহানকে গ্রেফতার করে।



এদিকে বাড়িওয়ালা ও তার লোকজনের হামলায় আহত হয়েছেন ভাড়াটিয়া মো. আব্দুল হান্নান এবং তার দুই ছেলে আল আমিন ও সাইদুল ইসলাম।


হামলার শিকার ভাড়াটিয়া আব্দুল হান্নান জানান, আমি ভ্যানে করে পিঠা বিক্রি করি। সামান্য এ পিঠা বিক্রি করেই সংসার চালাই এবং বাড়ি ভাড়া দিই। কিন্তু করোনার কারণে গত তিন মাস ব্যবসার অবস্থা খুবই নাজুক। তাই গত তিন মাস ভাড়া দিতে পারিনি। বিকেল ৩টার দিকে বাড়িওয়ালা রাজু আমাকে বাসার নিচে পেয়ে ভাড়া চাইলে বললাম, আর কিছু দিন পর দেবো। এতে তিনি ক্ষিপ্ত হলে বলি, আপনার কাছে তো আমার অগ্রিম ভাড়া দেয়া আছে। আপাতত সেখান থেকে কেটে নেন। পরে আবার সেটা পূরণ করে দেবো। এ কথা শুনে বাড়িওয়ালা আমাকে গালিগালাজ করতে করতে ধাক্কা দিতে থাকেন। এর প্রতিবাদ করায় তিনি আমাকে মারধর করেন। পরে আমার ছেলেরা দৌড়ে এলে বাড়িওয়ালা ও তার ভাতিজা সোহান আমার দুই ছেলেকেও পেটান। পরে আশপাশের লোকজনের সাহায্যে আমরা রক্ষা পাই। এরপর আশপাশের লোকজনের কাছে খবর পেয়ে পুলিশ এসে আমাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।