কিশোরীকে ধর্ষণ করলো তারই ফেইসবুক বন্ধু !

নারায়ণগঞ্জের ফতুল্লায় ফেইসবুক বন্ধুর মাধ্যমে প্রতারণা ও ধর্ষণের শিকার হয়েছে ১৪ বছরের এক কিশোরী। দেখা করার নামে রেস্টুরেন্টে নিয়ে তাকে ধর্ষণ করা হয়েছে বলে আলামিন শিকদার (২১) নামে এক যুবকের বিরুদ্ধে অভিযোগ উঠেছে। ধর্ষিতা কিশোরী বাদী হয়ে আলামিনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।



এর আগে বিকেলে ফতুল্লার দেলপাড়া কলেজ রোড এলাকায় অবস্থিত "ছেবুড়ি" নামের একটি রেস্টুরেন্টে নিয়ে কিশোরীকে ধর্ষণ করে আলামিন।

ওই রেস্টুরেন্টের সিসি ক্যামেরায় ধরা পরা ঘটনার কিছু অংশ

অভিযোগ সূত্রে জানা যায়, কিছুদিন আগে ফেইসবুকের মাধ্যমে ফতুল্লার দেলপাড়া পেয়ারাবাগান ব্যাংক কলোনী এলাকার ফজল সিকদারের ছেলে আল আমিন সিকদারের সাথে পরিচয় হয় ওই কিশোরীর। সেই পরিচয়ের সুবাধে আলামিন ওই কিশোরীর সাথে দেখা করার জন্য তাকে বিকেলে দেলপাড়া কলেজ রোড সংলগ্ন ছেবুড়ি নামক রেস্টুরেন্টে আসতে বলে।

দেখুন ঘটনার ব্যাপারে ফেইসবুক লাইভে এসে কি বলছে ওই ধর্ষক

পূর্ব নির্ধারিত সময়ে ওই কিশোরি রেস্টুরেন্টে প্রবেশের পর আলামিন ছাড়া সেখানে আর কাউকে দেখা যায়নি। দুজনের কথাবার্তার এক পর্যায়ে আলামিন কিশোরিকে রেস্টুরেন্টের একটি কক্ষে নিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। এরপর তাকে হত্যার হুমকি দিয়ে রেস্টুরেন্ট থেকে বের করে দেয়।

এ ঘটনার পর ওই কিশোরি আলামিনের বাসার ঠিকানা সংগ্রহ করে তার বাড়িতে গিয়ে ধর্ষণের বিষয়টি আলামিনের বাবা ও পরিবারের সদস্যদের জানায়। তবে আলামিনের পরিবার এতে কোনো কর্ণপাত না করে উল্টো হুমকি দিয়ে কিশোরিকে তাদের বাসা থেকে তাড়িয়ে দেয়। পরে ওই কিশোরি ফতুল্লা থানায় গিয়ে ঘটনার বর্ণনা দিয়ে লিখিত অভিযোগ দায়ের করে।

ওই রেস্টুরেন্টের সিসি ক্যামেরায় ধরা পরা ঘটনার কিছু অংশ

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) জানান, কিশোরীর কাছ থেকে তাকে ধর্ষণের বিষয়ে অভিযোগ পেয়েছি। ঘটনার তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে এবং অভিযুক্ত আলামিনকে আটকের চেষ্টা চলছে।