Sponsored

অভিনেতা টম হ্যাঙ্কসের সাথে সেলফি তুলে করোনায় আক্রান্ত নারী





চীনের উহান থেকে বিশ্বজুড়ে ছড়িয়ে পড়েছে প্রাণঘাতী কোভিড-১৯ করোনাভাইরাস। এখন পর্যন্ত বিশ্বের ১৫২টি দেশ ও অঞ্চলে হানা দেয় করোনা। এদিকে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন মার্কিন অভিনেতা ও চলচ্চিত্র পরিচালক টম হ্যাঙ্কস এবং তার স্ত্রী অভিনেত্রী রিটা উইলসন ! বর্তমানে অস্ট্রেলিয়ায় তাদের চিকিৎসা চলছে।


মার্কিন এই অভিনেতা টম হ্যাঙ্কস কে নিয়ে উদ্বিগ্ন হওয়ার কোনো কারণ থাকলেও তাদের সংস্পর্শে যারা গিয়েছেন তাদের নিয়ে উদ্বিগ্ন হওয়ার অনেক কারণ রয়েছে। কেননা টম হ্যাঙ্কসের সঙ্গে সেলফি তোলা এক নারীর শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা একটি ছবিতে দেখা গেছে, হ্যাঙ্কস এবং উইলসন সিডনির একটি রেস্তোঁরায় একজন অস্ট্রেলিয়ান বিউটিশিয়ানসহ একটি গ্রুপের সঙ্গে ছবি তুলতে পোজ দিচ্ছিলেন। করোনায় আক্রান্ত হয়েছেন তাদেরই একজন। ফলে বাকীদের মাঝেও করোনায় আক্রান্ত হওয়ার ঝুঁকি বেড়েছে।

অস্ট্রেলিয়ার গোল্ড কোস্টে ছবির শুটিংয়ের সময় অসুস্থ হয়ে পড়েন তিনি। করোনাভাইরাস আক্রান্ত হলে যা যা লক্ষণ দেখা যায়, সেগুলো প্রকাশ পেতেই দু'জনে চিকিৎসকের দ্বারস্থ হন। মেডিক্যাল পরীক্ষায় তাদের শরীরে করোনাভাইরাসের অস্তিত্ব মিলে।