Sponsored

‘করোনা রোগী’ বলে রসিকতা করায় আতংকিত হয়ে কৃষকের আত্মহত্যা !


এবার মাগুরায় ‘করোনা রোগী’ বলে প্রতিবেশীরা ঠাট্টা রসিকতা করায় আতংকিত হয়ে এক কৃষক আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। উপজেলার বেরইলপলিতা গ্রামে এ ঘটনা ঘটে। মৃত আসলাম হোসেন ওই গ্রামের আকরাম হোসেন মোল্লার ছেলে।


তার বড় ভাই আবদুর রহমান জানান, তিনি ফজরের নামাজের পর ছাগল বাঁধতে মাঠে যান। সেখানেই একটি বাগানে মেহগনি গাছে তার ঝুলন্ত মরদেহ পাওয়া যায়।

উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান বলেন, আসলাম হোসেন চারদিন ধরে জ্বরে ভুগছিলেন। এ কারণে প্রতিবেশীরা তাকে ‘করোনা রোগী’ বলে রসিকতা করে। কিন্তু রসিকতা বুঝতে না পেরে আসলাম দুইজন ডাক্তারের কাছে যান এবং একইসঙ্গে দুইজনের দেয়া ওষুধ সেবন করেন। এতে জ্বর সেরে গেলেও মাথায় প্রচণ্ড ব্যথা শুরু হয়। এতে আতঙ্কে তিনি আত্মহত্যা করতে পারেন।


বেরইল পুলিশ ফাঁড়ির এসআই জানান, আসলাম হোসেনের আত্মহত্যার বিষয়টি নিশ্চিত। কিন্তু করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার মতো কোনো উপসর্গ তার শরীরে ছিল না। স্বাস্থ্য বিভাগের পরামর্শে তাকে দাফন করা হয়েছে।

মাগুরা সিভিল সার্জন ডা. প্রদীপ কুমার সাহা বলেন, আসলাম হোসেনের শরীরে করোনাভাইরাসের কোনো উপসর্গ ছিল না। তবুও বিষয়টি নিয়ে আইইডিসিআর-এর দায়িত্বশীলদের সঙ্গে আলাপ করেছি।