Sponsored

আকর্ষণীয় নিতম্ব পেতে রান্নার তেলের ইনজেকশন, মৃত্যু শয্যায় নারী

শখের তোলা নাকি আশি টাকা। আর এই শখ পূরণের জন্য মানুষ অসাধ্য সাধনের চেষ্টা করে। ঠিক তেমনি নিজের শখ পূরণ করতে চেয়েছিলেন কলাম্বিয়ার এক নারী। নিজের মনস্কামনা পূরণ করতে শরীরে ভিন্ন ধরনের অস্ত্রোপচার করান তিনি। কিন্তু এই শখের খেসারত দিতে এখন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন ৫২ বছর বয়সী অ্যালেইডা গার্সিয়া ওর্তেজ।



আকর্ষণীয় নিতম্ব পেতে এই অস্ত্রোপচার করিয়েছিলেন তিনি। কিন্তু ওই অস্ত্রোপচারে রান্নার তেল ব্যবহার করায় এখন আইসিইউতে রয়েছেন অ্যালেইডা।


মধ্য কলম্বিয়ার কুন্ডিনামারকা ফুসাগাগা পৌরসভা এলাকায় অবস্থিত নিজ বাড়িতেই তার এই অস্ত্রোপচার হয়েছে বলে সংবাদ প্রকাশ করেছে যুক্তরাজ্যের সংবাদমাধ্যম ‘মিরর’।

অস্ত্রোপচারের সময় নিতম্বে ইনজেকশনে রান্নার তেল ব্যবহার করা হয়। এমনকি নিতম্বের অতিরিক্ত মেদ কমাতে লিপোস্যাকশান করা হয়। এই পুরো প্রক্রিয়ার জন্য তার খরচ হয় ৮ মিলিয়ন পেসো (৯০০ মার্কিন ডলার)। কিন্তু অস্ত্রোপচারের ৭২ ঘণ্টা পরই অসুস্থ হয়ে পড়েন অ্যালেইডা। ওই নারীর অবস্থা গুরুতর হওয়ায় তাকে আইসিইউতে রাখা হয়েছে। 

তার ছেলে ফ্যাবিয়ান ডায়াজ স্থানীয় সংবাদমাধ্যম ‘লা রিপাবলিকা’কে জানিয়েছেন, নিতম্বে অস্ত্রোপচারের তিনদিন পর তার মায়ের শরীর অদ্ভুতভাবে বদলে যায়। সারা দেহে চুলকানি হচ্ছিল এবং গোটা শরীর অদ্ভুতভাবে চকচক করছিল। সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা জানিয়েছেন, শরীরে রান্নার তেল ইনজেক্ট করার জন্যই সংক্রমণ ছড়িয়ে পড়েছে। এছাড়াও ব্যাকটেরিয়া তার শরীরের হাড়েও প্রভাব ফেলেছে। জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছেন তিনি। 

এই অস্ত্রোপচারের পর থেকেই পলাতক রয়েছেন ওই ডাক্তার।