মির্জাপুরে বৃদ্ধ বাবাকে পিটেয়ে হত্যা করল মাদকাসক্ত ছেলে

টাঙ্গাইলের মির্জাপুরে লাভলু খান (৩০) নামে মাদকাসক্ত এক ছেলে তাঁর বৃদ্ধ বাবাকে পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনায় জড়িত থাকার অভিযোগ পাওয়া গেছে লাভলুর কথিত স্ত্রী রোকেয়ার বিরুদ্ধেও। এ অভিযোগে তাকে গ্রেফতার করেছে পুলিশ। রোকেয়া উপজেলার জামুর্কী ইউনিয়নের পাকুল্যা গ্রামের রফিক মিঞার মেয়ে।



মঙ্গলবার রাতে উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের বাগজান গ্রামে এ ঘটনা ঘটেছে।


জানা গেছে, উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের বাগজান গ্রামের বৃদ্ধ নুরুল হক খানের ছেলে লাভলু খান দীর্ঘদিন ধরে হিরোইন আসক্ত। মাদকাসক্ত ছেলের অত্যাচারে অতিষ্ঠ হয়ে লাভলুর বিরুদ্ধে তার মা একটি মামলা করেন। আদালত ওই মামলায় লাভলুর নামে ওয়ারেন্ট ইস্যু করলে গত ২৭ ফেব্রুয়ারি মির্জাপুর থানা পুলিশ লাভলুকে গ্রেফতার করে জেল হাজতে পাঠায়।

গতকাল মঙ্গলবার বিকেলে তিনি জামিনে ছাড়া পেয়ে জামিন খরচ ২০ হাজার টাকা পরিবারের কাছে দাবি করে। বৃদ্ধ বাবা সেই টাকা দিতে অস্বীকার করায় লাভলু ক্ষিপ্ত হয়ে তার বাবাকে লাঠি দিয়ে পেটিয়ে হত্যা করেন। এ সময় লাভলুর কথিত স্ত্রী রোকেয়া সেখানে উপস্থিত ছিল বলে পুলিশ জানায়। ঘটনার পর তারা দুজনেই পালিয়ে যায়। রাতে পাকুল্যা এলাকায় অভিযান চালিয়ে পুলিশ লাভলুর কথিত স্ত্রী রোকেয়াকে গ্রেফতার করে।



ভাতগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আজহারুল ইসলাম বলেন, জামিন খরচ ২০ হাজার টাকা দিতে অস্বীকার করায় কথিত স্ত্রীর সহযোগিতায় মাদকাসক্ত ছেলে লাভলু তার বৃদ্ধ বাবাকে পিটেয়ে হত্যা করেছে।

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সায়েদুর রহমান সত্যতা স্বীকার করে বলেন, ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে রাতেই লাভলুর কথিত স্ত্রী রোকেয়াকে গ্রেফতার করা হয়েছে। লাভলুকে গ্রেফতারে অভিযান চলছে বলে তিনি জানান।