Sponsored

অভিনেতা লিটু আনামের বাড়িতে চুরি

বিশিষ্ট অভিনেতা লিটু আনামের ঠাকুরগাঁও আশ্রম পাড়ার বাড়িতে খাবারের সাথে চেতনানাশক ঔষুধ মিশিয়ে ও ‌স্প্রে ক‌রে প‌রিবা‌রের পাঁচজন‌কে অজ্ঞান করে ৬০ ভরি স্বর্ণালংকার ও নগদ প্রায় তিন লক্ষ টাকাসহ বাড়ির মালামাল লুট করেছে দুর্বৃত্তরা। সোমবার রা‌তে এ ঘটনা ঘ‌টে।



অচেতন চারজন হ‌লেন লিটু আনামের মা সালেহা চৌধুরী (৬৮), বড় ভাই শফিউল আনাম পারভেজের স্ত্রী ফাইরুল হাবিবা বিভা (৪৪), ও তাদের দুই সন্তান সুপ্রবহ (৮), সুঋদ্ধ (৪)।

লিটু আনামের বড় ভাইয়ের স্ত্রী ফাইরুল হাবিবা বিভা জানান, সোমবার দুপুর ১২টার দিকে লিটু আনাম নাস্তা খেয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা দেয়ার সময় জানায় তার খুব ঘুম পাচ্ছে। সে বাড়ি থেকে যাওয়ার পর পরিবারের অন্যান্য সদস্যরাও নাস্তা খেলে তাদেরও প্রচণ্ড ঘুম পায়। এসময় তারা তাদের নিজ নিজ শয়ন কক্ষে ঘুমিয়ে পড়ে। বিকালে কয়েক মিনিটের জন্য ঘুম


ভাঙলেও পরক্ষণে আবারো তারা সকলেই ঘুমিয়ে পড়ে।

এরপর আজ মঙ্গলবার সকালে ছেলে স্কুল যাবার জন্য তাকে ডেকে দিলে তিনি চোখ খুলে
দে‌খেন ঘরের দরজা সব খোলা রয়েছে এবং অন্য দুটি ঘরের কাপড় ও আসবাবপত্র এলোমেলো অবস্থায় পড়ে রয়েছে। এছাড়াও আলমারি‌তে রাখা প্রায় ৬০ ভরি স্বর্ণালংকারসহ নগদ প্রায় তিন লক্ষ টাকা চুরি হ‌য়ে গেছে । পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে আসেন।

সদর থানার ওসি তানভিরুল ইসলাম জানান, খবর পাওয়ার পর এস আই আনিছুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। খাবারের সাথে চেতনানাশক ঔষধ মিশিয়ে অথবা কক্ষে স্প্রে জাতীয় কিছু ছিটিয়ে এ ঘটনা ঘ‌টি‌য়েছে ব‌লে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।