Sponsored

বিমানবন্দর এলাকায় ঝোপঝাড়ে নিয়ে কিশোরীকে গণধর্ষণ

ঢাকার বিমানবন্দর রেলস্টেশন এলাকায় ১৪ বছরের এক পথকিশোরী গণধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ করা হয়েছে।শনিবার (১৪ মার্চ) ভোরে ওই মেয়েটিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের ভর্তি করা হয়েছে।



কিশোরীকে হাসপাতালে নিয়ে আসা এক কিশোর জানায়, তারা বিমানবন্দর রেলস্টেশনেই থাকে। শুক্রবার রাত আড়াইটার দিকে রাজু, পায়তারাসহ তিনজন কিশোরীটিকে ডেকে ওই এলাকার ঝোপঝাড়ের মধ্যে নিয়ে যায়। সেখানে তিনজন মিলে ধর্ষণ করে তাকে। পরে তাকে উদ্ধার করে শনিবার ভোর ৫টার দিকে ঢামেক হাসপাতালে নিয়ে আসা হয়। ওই পথকিশোরী বিমানবন্দর রেলস্টেশন এলাকায় থাকে।


ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, ভোরে ওই কিশোরীকে হাসপাতালের ভর্তি করা হয়েছে। তাকে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ করা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

বিমানবন্দর থানার ডিউটি অফিসার (এসআই) শরিফ হোসেন জানান, শুক্রবার দিনগত রাতে বিমানবন্দর রেলস্টেশনের পূর্ব পাশে বিমান মাঠ নামক স্থানে ওই কিশোরী ধর্ষণের শিকার হয়েছে পুলিশ জানতে পেরেছে। ঘটনার বিস্তারিত জানার জন্য পুলিশ কাজ করছে।

বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরমান আলী জানান, এ ধরনের একটি খবর পেয়েছি। বিস্তারিত জানার জন্য মাঠে কাজ করছে পুলিশ।