Sponsored

আইসোলেশনে জিৎ ও মিমি, করোনায় আক্রান্তের সম্ভাবনা

দুজনই সম্প্রতি বিদেশ থেকে ফিরেছেন। তাই করোনায় আক্রান্ত হওয়ার ভয়টা ছিলোই। তার ওপর কলকাতায় একজন করোনা আক্রান্ত পাওয়া গেছে। সেকারণে ভয়টা বেড়ে গিয়েছে কয়েক গুণ।



তাই দেশে ফিরেই তড়িঘড়ি করে আইসোলেশনে গিয়েছেন টালিউডের অভিনেতা জিৎ ও অভিনেত্রী তথা সাংসদ মিমি।


কয়েকদিন আগে লন্ডনে শুটিং করতে গিয়েছিলেন তারা। কিন্তু সতর্কতার জন্য যেহেতু বিদেশি বিমান আসার ক্ষেত্রে বাধা দেওয়া হয়েছে, তাই দ্রুত দেশে ফিরতে হয় তাদের। ১৮ মার্চ সকালেই কলকাতায় ফিরেছেন তারা। দু’জনেই আপাতত আইসোলেশনে থাকবেন। কারণ তাদের করোনায় আক্রান্ত হওয়ার সম্ভাবনা খুব বেশি।

কলকাতা বিমানবন্দরে নেমেই মিমি জানিয়েছেন, তিনি আপাতত তার কোনও আত্মীয়ের সঙ্গে দেখা করবেন না। মিমি জানিয়েছেন, তার বাবার বয়স ৬৫। তাই বাবা-মায়ের সঙ্গে দেখা করবেন না তিনি, সেল্ফ আইসোলেশনে থাকবেন।

মিমি ও জিৎ দু’জনেই জানান লন্ডনে তাদের শুটিং করতে কোনো অসুবিধা হয়নি। তবে, মিমির কথায়, ‘হিথরো কিংবা দুবাই বিমানবন্দর এত খালি, আগে কখনও দেখিনি।’

কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের ট্রাভেল অ্যাডভাইজারি কমিটি একটি নির্দেশিকা জারি করেছে। সেখানে বলা হয়েছে, ইয়োরোপিয়ান ইউনিয়ন-এর সদস্য দেশগুলি থেকে কোনও ব্যক্তি ১৮ মার্চের পর আর ভারতে ফিরে আসতে পারবে না। পুনরায় দেশে ফিরতে হলে অপেক্ষা করতে হবে আগামী ৩১ মার্চ পর্যন্ত। আর সেই জন্যই বাধ্য হয়ে গোটা টিমকে চটজলদি এই সিদ্ধান্ত নিতে হয়েছে।


বাকিংহামশায়ার, ‘বাজি’র শুটিং চলছিল। সেখানেই ছিলেন দু’জনে। কিছুদিন আগেই যান তারা। যাওয়ার আগে মাস্ক পরে ছবিও পোস্ট করেছিলেন মিমি।