Sponsored

করোনাভাইরাসের ‘ওষুধ’ বেচতে গিয়ে কারাগারে

করোনাভাইরাসের ভুয়া প্রতিষেধক বিক্রি করার সময় হাতেনাতে ধরা পড়েছে দুই ব্যক্তি। তাদের দুই বছর করে সাজা দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।



গতকাল বৃহস্পতিবার বিকেল সোয়া ৪টার দিকে নেত্রকোণার কেন্দুয়া উপজেলায় ধরা পড়েন ওই দুই ব্যক্তি। তাদের নাম রাশেদুল ইসলাম (৩৫) ও নজরুল ইসলাম রুবেল (২৭)। রাশেদ ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার চৌধার গ্রামের ও নজরুল ঈশ্বরগঞ্জ উপজেলার মধুপুর গ্রামের বাসিন্দা। সন্ধ্যা সোয়া ৭টার দিকে কেন্দুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী হাকিম আল ইমরান রুহুল ইসলাম তাদের দুজনকে দুই বছরের সাজা দেন।


কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রাশেদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘বৃহস্পতিবার বিকেল থেকে কেন্দুয়া উপজেলার গন্ডা এলাকার পাহারপুর ঈদগাহ মাঠে রুবেল ও কথিত ডাক্তার রাশেদুল ইসলাম প্রতারণার মাধ্যমে করোনাভাইরাসের ‘প্রতিষেধক’ বিক্রি করছিলেন। এ খবর পেয়ে বিকেল সোয়া ৪টার দিকে তাদের ঘটনাস্থল থেকে আটক করা হয়।’

পরে আটকদের কেন্দুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী হাকিম আল ইমরান রুহুল ইসলামের ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হয় বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।