Sponsored

মদের বোতল হাতে নাগিন ড্যান্স দিয়ে বিপদে ৬ পুলিশ (ভিডিও)

ভারতের সোশ্যাল মিডিয়া ভাইরাল হয়েছে দেশটির কয়েকজন পুলিশ সদস্যের একটি ভিডিও। যে কারণে ভীষণ বিপদে পড়েছেন তারা।




হেডকোয়ার্টারে তলব করা হয়েছে তাদের।

ভাইরাল সেই ঘটনাটি ঘটেছে ভারতের তেলেঙ্গানা রাজ্যে। সম্প্রতি এক বিয়ের অনুষ্ঠানে গিয়ে মনের আনন্দে প্রকাশ্যেই মদ পান করেছিলেন ছয় পুলিশ সদস্য। এরপর মাতাল হয়ে নাগিন ড্যান্সও করেন কিছুক্ষণ।

তাদের এই উদ্দম আনন্দঘন মুহূর্ত সঙ্গীয় ফোর্সের কেউ ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে। সেখান থেকেই ঘটে বিপত্তি।


ভিডিওটি হু হু করে ভাইরাল হয়ে পড়ে। অনেকেই পুলিশ সদস্যদের প্রকাশ্যে মদ পান ও নাচের বিষয়টির নিন্দা জানিয়ে ভিডিওটি শেয়ার করেন। আর এভাবেই ভিডিওটি তেলেঙ্গানা রাজ্য পুলিশের নজরে আসে।

এছাড়া তাদের বিষয়ে অভিযোগও আসে সংশ্লিষ্ট থানায়। এরপরই বিষয়টি তদন্তের স্বার্থে ওই ছয় পুলিশের ডাক পড়ে হেডকোয়ার্টারে।

ভাইরাল ওই ভিডিওতে দেখা গেছে, নানা অঙ্গভঙ্গিতে নেচে যাচ্ছেন কয়েকজন ব্যক্তি। পাশেই রাখা একটি গাড়ি থেকে গানের শব্দও ভেসে আসছে। এমন আরো কয়েকটি ভিডিওতে তাদের হাতে বিয়ারের বোতল দেখা গেছে। তবে ভিডিওতে ওই ছয় পুলিশের গায়ে ইউনিফর্ম ছিল না।

বিভিন্ন ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশ, ফেব্রুয়ারি মাসের শেষ দিকে ওই পুলিশ সদস্যরা তাদের এক সহকর্মীর বিয়েতে অংশ নিয়ে এভাবে আনন্দ মাতোয়ারা হয়েছিলেন। দায়িত্বপালন অবস্থায় তারা এ আনন্দ করেছিলেন কি না তা এখনো জানা যায়নি।

জানা গেছে, এসব বিষয়ে প্রশ্ন করে রিপোর্ট চেয়ে সংশ্লিষ্ট থানায় চিঠি পাঠানো হয়েছে। আর অভিযুক্ত পুলিশ সদস্যদের বিষয়ে ব্যবস্থা নিতে বলা হয়েছে। কারণ তেলেঙ্গানার আইনে প্রকাশ্যে পাবলিক প্লেসে মদপান করার বৈধতা নেই। এ অপরাধে জেল ও জরিমানার বিধান রয়েছে।

এ ঘটনার অভিযুক্ত ওই পুলিশ সদস্যদের সাইবারবাদ পুলিশ হেডকোয়ার্টারে সংযুক্ত করা হয়েছে বলে জানা গেছে।

ভিডিওটি দেখতে ক্লিক করুন।