Sponsored

কোয়ারেন্টাইনে আ. লীগের দুই এমপি

ময়মনসিংহের দুটি আসনের ক্ষমতাসীন আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য হোম কোয়ারেন্টাইনে গেছেন। তারা হলেন- ময়মনসিংহ-৭ (ত্রিশাল) আসনের সংসদ সদস্য হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানী এবং ময়মনসিংহ-১১ (ভালুকা) আসনের সংসদ সদস্য কাজিম উদ্দিন আহম্মেদ ধনু।



শনিবার কাজিম উদ্দিন আহম্মেদ ভারতের মুম্বাই থেকে ফিরে ঢাকায় অবস্থান করছেন। আর হাফেজ মাওলানা রুহুল আমিন ওমরাহ পালন শেষে ৭ মার্চ দেশে ফেরেন। তিনি নিজ এলাকায় রয়েছেন।


জানা গেছে, গত ৭ মার্চ আমিন মাদানী দেশে ফিরলেও ১৭ মার্চ পর্যন্ত বিভিন্ন স্থানে অবাধ বিচরণ ছিল তার। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর অনুষ্ঠানেও যোগ দেন। এরপর ফেসবুকে দু’টি স্ট্যাটাসে লেখেন ‘প্রিয় ত্রিশালবাসী, সরকারের নির্দেশ, করোনা ভাইরাসের কারণে জমায়েত, অনুষ্ঠান, খেলাধুলার সমাবেশ থেকে বিরত থাকুন।’

আরেকটিতে লেখেন, ‘আল্লাহর রহমতে ভালো আছি। ওমরাহ পালন করে দেশে ফিরে আসি। আমি হোম কোয়ারেন্টাইনে আছি। দেশ ও জাতির স্বার্থে বিদেশ থেকে আগত ভাইবোনেরা স্বেচ্ছায় কোয়ারেন্টাইনে চলে আসুন।’

সূত্র জানায়, কাজিম উদ্দিন আহম্মেদ ধনুও কোয়ারেন্টাইনে রয়েছেন।

করোনায় দেশে মৃতের সংখ্যা ৩ জনে। এছাড়া ৩৩ জনের শরীরে করোনার অস্তিত্ব পেয়েছে আইইডিসিআর। সন্দেহজনকভাবে আইসোলেশনে রাখা হয়েছে ৫১ জনকে। এছাড়া বিভিন্ন জায়গায় কোয়ারেন্টাইনে আছেন আরো ৪৬ জন।

সূত্র- সময় টিভি