Sponsored

ভয় দেখিয়ে ৫ বছরের শিশুকে ধর্ষণ, মিমাংসার চেষ্টা!

ঢাকার ধামরাইয়ে রফিকুল ইসলাম নামে এক ব্যক্তির বিরুদ্ধে ৫ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় রবিবার রাতে ধামরাই থানায় অভিযোগ দেয়া হয়েছে।


অভিযুক্ত রফিকুল ইসলাম ধামরাইয়ের কুশুরা গ্রামের মইজুদ্দিনের ছেলে। এ ঘটনায় রফিকুল ইসলাম গা ঢাকা দেওয়ায় পুলিশ তাকে গ্রেফতার করতে পারেনি।



শিশুটির মা জানান, গত শুক্রবার সন্ধ্যায় বাড়ির পাশে তার ৫ বছরের মেয়ে খেলাধুলা করার সময় স্থানীয় ছয় সন্তানের জনক রফিকুল ইসলাম কুশুরা বংশী নদীর পাড়ে নিয়ে ভয়-ভীতি দেখিয়ে ধর্ষণ করে। পরে তার মাকে বিষয়টি জানান ওই শিশু। এরপর তিনি স্থানীয় ইউপি সদস্য আজাহার আলীসহ কয়েকজনকে বিষয়টি জানান।
এরপর অভিযুক্ত রফিকুল ইসলামের স্বজনরা বিষয়টি মিমাংসা করার জন্য গত দুইদিন ধরে চেষ্টা চালাচ্ছেন। তবে রবিবার ধামরাই থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন এবং শিশুটি মা বাদী হয়ে ধামরাই থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এদিকে, সোমবার সকালে অভিযুক্ত রফিকুল ইসলামের বাড়িতে গিয়েও তাকে পাওয়া যায়নি। তার ভাই নুরুল ইসলাম সাংবাদিকদের বলেন, ধর্ষণের ঘটনা কতটুকু সত্য তা আমি জানি না। তবে বিষয়টি মিমাংসার চেষ্টা চলছে।

এ ব্যাপারে ধামরাই থানার ওসি দীপক চন্দ্র সাহা বলেন, ধর্ষণের ঘটনা গ্রাম্য সালিশে আপোষ যোগ্য নয়, যারা আপোষ করবেন তারাও এ মামলায় আসামি হবেন। তবে অভিযুক্ত রফিকুল ইসলামকে গ্রেফতারের চেষ্টা চলছে