Sponsored

আফ্রিকা থেকে ফিরে করোনায় আক্রান্ত সৃজিত মুখার্জি!

আফ্রিকায় কাকাবাবু সিরিজের ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’ সিনেমার শুটিং শেষ করে বৃহস্পতিবার সকালে কলকাতায় ফিরেছেন পরিচালক সৃজিত মুখার্জি। ভারতীয় গণমাধ্যমে খবর প্রকাশ হয়েছে, দেশে ফিরেই আইশোলেশনে থাকার সিদ্ধান্ত নিয়েছেন সৃজিত।  তার আইসোলেশনে যাওয়ার খবরে চমকে উঠেছেন অনেকেই।



কারণ ইতিমধ্যে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন এবং চিকিৎসাধীন আছেন এমন ব্যক্তিকে আইসোলেশনে রাখা হয়। পুরোপুরি সুস্থ না হওয়া পর্যন্ত করোনা আক্রান্ত ব্যক্তিকে আলাদা করে রাখাকেই আইসোলেশন বলা হয়। তাহলে সৃজিত কি করোনা আক্রান্ত? এমন প্রশ্ন এখন অনেকের।


সৃজিত জানান, করোনা থেকে সাবধানতার জন্যে তার সিনেমার টিম আগামী ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকবে। যদিও দক্ষিণ আফ্রিকা করোনামুক্ত দেশের তালিকায় রয়েছে তাই কোরায়ারেন্টাইনে যাওয়ারও প্রয়োজন ছিলো না। তবুও মানুষকে সচেতন করতে সেচ্ছায় নিজেকে আলাদা রাখতে চান।

ভারতীয় গণমাধ্যমে কোয়ারেন্টাইন ও আইসোলেশনকে গুলিয়ে ফেলা হচ্ছে। সংক্রমিত ব্যক্তির সংস্পর্শে আসলে হোম কোয়ারেন্টাইনে থাকতে হয়। ভারতীয় গণমাধ্যম কোয়ারেন্টাইনকেই আইসোলেশন বলছে।

এর ফলে দেখা গেছে, মঙ্গলবার ভারতীয় গণমাধ্যম অভিনেতা জিৎ ও অভিনেত্রী মিমিকে করোনা রোগী বানিয়ে ফেলেছেন। সত্যিটা হলো তারা দুজনে লন্ডন থেকে এসে নিজেদের সেচ্ছায় কোয়ারেন্টাইনে রেখেছেন।