Sponsored

সিগন্যাল মানতে বলায় ট্রাফিক পুলিশকে নারী কাউন্সিলরের থাপ্পড়

ট্রাফিক সিগন্যাল অমান্য করে গাড়ি নিয়ে রাস্তা পার হতে চেয়েছিলেন গাজীপুর সিটি করপোরেশনের সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর রুহুন নেসা। দায়িত্বরত ট্রাফিক পুলিশ সদস্য আশিকুর রহমান এ সময় তাকে বাধা দেন। এতে মহানগর যুব মহিলা লীগের ওই সভানেত্রী ক্ষুব্ধ হয়ে গাড়ি থেকে ওই পুলিশ সদস্যকে থাপ্পড় দেন বলে অভিযোগ উঠেছে।



এ সময় আরেক পুলিশ সদস্য হাসানুর রহমান প্রতিবাদ করলে তাকেও লাঞ্ছিত করা হয়। শনিবার দুপুরে গাজীপুর মহানগরের চান্দনা চৌরাস্তা এলাকায় এ ঘটনা ঘটে।


প্রত্যক্ষদর্শীরা জানান, মহাসড়কে উন্নয়ন কাজ চলমান থাকায় এক পাশের গাড়ি যাতায়াত করার সুযোগ দিলে অন্য পাশ বন্ধ রাখতে হয়। এভাবেই চলছে। এ ক্ষেত্রে একটি রশি টানিয়ে পুলিশ সদস্যরা গাড়ি থামান। শনিবার দুপুরে নারী কাউন্সিলর ও মহানগর যুব মহিলা লীগ সভানেত্রী রুহুন নেসার গাড়ি চান্দনা চৌরাস্তা মোড়ে এসে রশির সামনে পড়ে। এ সময় সিগন্যাল অমান্য করে রশিটি সরিয়ে তার গাড়ি পার হওয়ার চেষ্টা করলে পুলিশ সদস্য বাধা দেন। এতে তিনি ক্ষুব্ধ হয়ে নেমে বাগ্‌বিতণ্ডার একপর্যায়ে পুলিশ সদস্যকে থাপ্পড় মারেন। পরে পুলিশ সদস্যরা তাকে আটক করে মহানগরের বাসন থানায় নিয়ে যান।

ঘটনার সত্যতা স্বীকার করে বাসন থানার ওসি একেএম কাউসার আহমেদ চৌধুরী বলেন, ইউনিফর্ম পরা অবস্থায় পুলিশ সদস্যের গায়ে ওই নেত্রী হাত তুলেছেন। তাকে থানায় আনা হয়েছে এবং আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।